আমি আছি-২
- শাহরিয়ার মোঃ রায়হান ২৭-০৪-২০২৪

আমি আছি, আমি আছি
তোমার খুব কাছাকাছি
আমি আছি।।

আমি আছি
কাক ডাকা প্রতিটি ভোরেতে
ঘুম ভাঙ্গা প্রভাতের আলোতে
স্নিগ্ধ ঐ মৃদু বাতাসেতে

আমি আছি, আমি আছি
তোমার খুব কাছাকাছি
আমি আছি।।
আমি আছি
নাস্তার ধোয়া ওঠা কফির মগেতে
দুহাতের রিনিঝিনি চূড়িতে
আর ম্যচকরা কানের দূলেতে

আমি আছি, আমি আছি
তোমার খুব কাছাকাছি
আমি আছি।।

আমি আছি
তোমার অফিস শুরুর ক্ষনেতে
পিসির ঐ পাসওয়ার্ডেতে
হাতে ধরা তোমার ঐ কলমেতে

আমি আছি, আমি আছি
তোমার খুব কাছাকাছি
আমি আছি।।
আমি আছি
তোমার কলিগদের প্রতিটি কথাতে
বসের সকল শাসনে
আর তোমার ঐ টোল পরা হাসিতে

আমি আছি, আমি আছি
তোমার খুব কাছাকাছি
আমি আছি।।

আমি আছি
তোমার লাঞ্ছব্রকের পুরোটা সময়ে
মুখ ধোয়া ঠান্ডা ঐ পানিতে
হঠাৎ দেখা ঐ আয়নাতে
আর খোপা বাঁধা তোমার চুলেতে

আমি আছি, আমি আছি
তোমার খুব কাছাকাছি
আমি আছি।।
আমি আছি
কাজ শেষে বাড়ি ফেরার বেলাতে
তোমার ঐ কানে দেয়া হেডফোনেতে
আর ঐ প্রতিটি গানের কথাতে

আমি আছি, আমি আছি
তোমার খুব কাছাকাছি
আমি আছি।।
আমি আছি
বাড়ি ফেরা ক্লান্ত সন্ধ্যাতে
হাতে ধরা কবিতার বই-এতে
আর মনে পরা প্রতিটি ঘটনাতে

আমি আছি, আমি আছি
তোমার খুব কাছাকাছি
আমি আছি।।
আমি আছি
তোমার ঘূমহীন মাঝরাতে
আকাশের তারাদের সাথে
আর তোমার ঐ মাথার বালিশেতে

আমি আছি, আমি আছি
তোমার খুব কাছাকাছি
আমি আছি।।
আমি আছি
তোমার ঘুমানোর সব আয়োজনে
ঘুমে দেখা প্রতিটি স্বপ্নেতে
আর ঘুম ভাঙ্গানোর ঐ এলার্মেতে

আমি আছি, আমি আছি
তোমার খুব কাছাকাছি
আমি আছি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।